Breaking News

এক’ফোটা দুধ পেতে মৃ’ত মায়ের পা’শে অবুঝ শি’শুর আ’র্তনাদ

মাকে ডাকছে অবুঝ শিশু। কিন্তু সন্তানের ডাকে সাড়া নেই মায়ের। মা যখন সাড়া দিচ্ছে না তখন অবুঝ শি’শু নিজেই চেষ্টা করছে মায়ের বুকের দু’ধ পানের। এরপরেও সাড়া দিচ্ছে না মা। কারণ ওই অবুঝ সন্তানটি জানে না তার মা মা’রা গেছে।

দেখা যায়, এক মায়ের নিথর দেহ পড়ে রয়েছে রেললাইনের পাশে। তার পাশে বসে মায়ের বুকের দুধ পানের চেষ্টা করছে ১৭ মাস বয়সী অবুঝ সন্তান।এক প্রতক্ষ্য’দর্শী জানান, আমরা যখন দূর থেকে ওই নারীর ম’রদে’হ দেখতে পাই তখন আমরা পু’লিশকে খবর দেই।

কিন্তু আমরা যখন ওই শি’শুকে দেখতে পাই তখন আমাদের সবার চোখে পানি এসে গিয়েছে। কারণ বাচ্চাটি তার মৃ’ত মায়ের বুকের দুধ পানের চেষ্টা করছিল।

স্থানীয় রেলওয়ের এক পু’লিশ কর্মকর্তা বলেন, বাচ্চাটি মায়ের মুখ থেকে আওয়াজ শোনার জন্য কাঁদছিল। বাচ্চাটি মাকে জড়িয়ে দু’ধ পানের চেষ্টা করছিল। তিনি আরও বলেন, আমরা ঘটনাটি দেখে খুব ক’ষ্ট পেয়েছিলাম। এটি খুব ক’ষ্টক’র।

আমরা এই ধরনের ঘটনা আগে কখনও দেখিনি।তিনি জানান, ওই নারীর ম’র’দেহ ম’য়নাতদ’ন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ‘ম’য়’নাত’দন্ত শেষে তার মৃ’ত্যুর আসল কারণ জানা যাবে। মৃ’তনা’রীর পরিচয় খুঁজে বের করার চেষ্টা চালানো হচ্ছে এবং ওই বাচ্চাটিকে নিকটস্থ হাসপাতালে চি’কিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

এমনই ম’র্মান্তিক দৃশ্যের দেখা মিলেছে ভারতের মধ্যপ্রদেশে

error: Content is protected !!