Breaking News

কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা, যাদের সাথে খেলা পড়বে

কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে আর্জেন্টিনা। এই জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে দলটি। ম্যাচের ১০ম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন আলেজান্দ্রো গোমেজ।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

শক্তিশালী একাদশ নিয়ে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে শুরু করে আলবিসিলেস্তারা। ফলও পেয়ে যায় দ্রুত। ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় তারা। অ্যাঞ্জেল ডি মারিয়ার থ্রো বলে বক্সের মধ্যে ডান পায়ের দুর্দান্ত শটে গোমেজ পরাস্ত করেন প্যারাগুয়ের গোলরক্ষক অ্যান্টোনি ডি সিলভাকে।

এ গোলের কয়েকমিনিট পরই ডি বক্সের সামনে ফ্রি কিক পেয়েছিল আর্জেন্টিনা। লিওনেল মেসির নেওয়া কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। কিন্তু সেটি অফসাউডের কারণে বাতিল হয়। তাতে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতির পর আর্জেন্টিনার বিপক্ষে প্রভাব বিস্তার করে খেলে প্যারাগুয়ে। একের পর এক আক্রমণ করতে থাকে। কিন্তু তাদের কোনো আক্রমণই আর্জেন্টিনার রক্ষণব্যুহ ভেঙে জালের নাগাল পায়নি। যেকারণে ১-০ ব্যবধানের দারুণ জয় নিয়েই মাঠ ছাড়ে মেসি-ডি মারিয়ারা।

কোপা আমেরিকার ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে চিলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল আর্জেন্টিনা। পরের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে জয় পায় ১-০ গোলে। আজ প্যারাগুয়েকে হারিয়ে ৩ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে এক ম্যাচ হাতে রেখেই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করল মেসির দল।

কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার খেলা পড়তে পারে কলম্বিয়া, পেরু, অথবা ভেনেজুয়েলার সাথে।

error: Content is protected !!