Breaking News

গরু চুরির দায়ে যুবলীগ নেতা আ’টক

বরিশালের বাকেরগঞ্জে গরু চুরির মামলায় যুবলীগ সভাপতিসহ দুজনকে আটক করছে পুলিশ। বুধবার রাতে তাদের আটক করে পরদিন আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। আ’টককৃতরা হলেন- মেয়ারহাট এলাকার কালু খানের ছেলে শাহিন খান (৪০) ওরফে সিডি শাহিন ও কোষাবড় গ্রামের আবুল হোসেনের ছেলে কসাই শাহিন (৩৮)।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

সিডি শাহিন দাঁড়িয়াল ইউনিয়নের ১নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার দাঁড়িয়াল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃ’ত আফছার আলী হাওলাদারের ছেলে হতদরিদ্র বাবুল হাওলাদারের গোয়াল ঘর থেকে ঈদুল আজহায় বিক্রয় করার জন্য প্রস্তুত রাখা একটি ষাঁড় গরু চুরি করে নিয়ে যায়।

পরে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পাশে খাল পাড়ে গরুর মাথা ও চামড়া দেখতে পান বাবুল। এ ঘটনা দৈনিক যুগান্তরের অনলাইনসহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হলে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। ঘটনার সত্যতা স্বীকার করে বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন বলেন, কৃষক বাবুল হাওলাদারের বর্গা পালিত গরুটি রাতের আঁধারে কেউ নিয়ে যায়- এ খবরটি আমাদের নজরে আসার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে দুজনকে আটক করেছি।

আটককৃতদের সোপর্দ করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আটককৃতদের বিরুদ্ধে বাবুল বাদী হয়ে মামলা দায়ের করেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

error: Content is protected !!