Breaking News

করোনায় মা’রা গেলেন ভারতীয় অলরাউন্ডার রাজেন্দ্র সিং জাদেজা

করোনা ভারতকে চেপে ধরেছে। প্রতিদিনি চলছে মৃ’ত্যুর মিছিল। এই মিছিল যেন থামছেই না। করোনায় ভারতের বিনোদন জগতের তারকা, ক্রিড়া জগতের তারকা একে একে সবাই চলে যাচ্ছে।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

মহামারি করোনা ভাইরাসে আ’ক্রা’ন্ত হয়ে এবার মা’রা গেলেন ভারতীয় তারকা অলরাউন্ডার রাজেন্দ্র সিং জাদেজা। ক্রিকেট সংস্থার পক্ষ থেকে প্রেস বিবৃতিতে জানানো হয়, সৌরাষ্ট্রের বিগত দিনের অন্যতম তারকা ক্রিকেটার রাজেন্দ্রসিং জাদেজার মৃ’ত্যুতে শো’কের ছায়া নেমে এসেছে।

রাজেন্দ্র জাদেজার মৃ’ত্যুতে শোকপ্রকাশ করে সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থার বর্তমান সভাপতি জয়দেব শাহ বলেন, ক্রিকেট জগতের অপূরণীয় ক্ষ’তি হয়ে গেল। আমার যত ক্রিকেটারের সঙ্গে সাক্ষাৎ হয়েছে, তাদের মধ্যে অন্যতম সেরা ছিলেন উনি।

সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থার সাবেক সচিব নিরঞ্জন শাহ জানিয়েছেন, নিয়ম শৃঙ্খলা, ক্রিকেট প্রজ্ঞা, স্টাইল সব বিষয়েই তিনি অনন্য ছিলেন রাজেন্দ্রসিং জাদেজা। ক্রিকেটের প্রতি তার অবদান এবং আ’ত্মত্যা’গ আজীবন স্মরণে থাকবে।

করোনার বি’রুদ্ধে ল’ড়াই করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ভারতীয় এ তারকা ক্রিকেটার ৫০টি প্রথম শ্রেণি এবং ১১টি লিস্ট এ ম্যাচে অংশ নিয়ে শিকার করেন ১৪৮ উইকেট। আর ব্যাট হাতে সংগ্রহ করেছেন ১৬৪০ রান।

ক্রিকেট থেকে অবসরে বোর্ডের ম্যাচ রেফারির দায়িত্ব পালন করতেন রাজেন্দ্রসিং জাদেজা। তিনি ৫৩টি প্রথম শ্রেণি, ১৮টি লিস্ট-এ এবং ৩৪টি টি-টোয়েন্টি ম্যাচ পরিচালনা করেছেন। শুধু তাই নয়, সৌরাষ্ট্র ক্রিকেটে নির্বাচক, কোচ এবং টিম ম্যানেজারের দায়িত্বও পালন করেছেন তিনি।

error: Content is protected !!