Breaking News

দুই সন্তান রেখে মসজিদের ইমামের সঙ্গে পালিয়েছে প্রবাসীর স্ত্রী

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের নাবির বহর এলাকায় এক মসজিদের ইমামের সাথে প্রবাসীর গৃহবধূ পা’লি’য়েছে বলে জানা গেছে। পা’লিয়ে যাওয়ার আগে স্বামীকে ডি’ভো’র্স দিয়ে যায় সাহিদা বেগম। এমন ঘটনায় এলাকায় আনা’চে-কা’নাচে আলোচনা চলছে।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

গৃহবধূ সাহিদা বেগম উ’ক্ত এলাকার শামসুল মিয়ার ছেলে সবুর মিয়ার স্ত্রী। একই ইউনিয়নের শিমুলিয়া গ্রামের চান মিয়ার মেয়ে। সরে জমিনে গিয়ে জানা যায়, মাসখানেক আগে ময়মনসিংহ থেকে আগত মোল্লা মোহাম্মদ আলীকে স্থানীয় একটি মসজিদের ইমাম হিসেবে যু’ক্ত করা হয়।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

কিছুদিন যাওয়ার পরই সাহিদা বেগম এর সাথে তার পরিচয় হয়, পরিচয়ের মধ্য থেকে প’রকী’য়ার সম্প’র্কে জ’ড়িয়ে পড়ে দুজন।বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় মসজিদ থেকে ইমাম মোহাম্মদ আলী চাকরি ছেড়ে উপজেলার বোয়ালী ইউনিয়নের একটি মসজিদে চলে যায়।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

সেখান থেকে মুঠোফোনের মাধ্যমে সাহিদা বেগম মোল্লা মোহাম্মদ আলীর সাথে পা’লিয়ে গেছে। এ বিষয়ে ডি’ভো’র্স কৃত প্রবাসী স্বামী সবুরের ভাই সুজনের সাথে কথা বললে তিনি জানান, পালিয়ে যাওয়ার আগে দুটি সন্তান রেখে গেছে এবং আমার ভাইয়ের বিদেশ থেকে পাঠানো মোটা অংকের টা’কা হা’তিয়ে নিয়ে ডি’ভো’র্স দিয়েছে। এ বিষয়ে থানায় অ’ভিযো’গ দেয়া আছে।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

error: Content is protected !!