ধানমন্ডিতে চলন্ত রিকশা থেকে পড়ে যুবকের মৃ’ত্যু

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর এলাকায় চলন্ত রিকশা থেকে ছি’টকে পড়ে নাদিম হোসেন (৩০) নামে এক যুবকের মৃ’ত্যু হয়েছে। মঙ্গলবার (৪ মে) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। গু’রুত’র আ’হত অবস্থায় নাদিমকে উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নি’হ’তের আত্মীয় নাহিদুর রহমান ঢাকা পোস্টকে বলেন, নাদিম রিকশায় করে ধানমন্ডির মেট্রো শপিং কমপ্লেক্সের সামনে দিয়ে যাচ্ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে চলন্ত রিকশা থেকে ছিটকে পড়ে তিনি মাথায় আ’ঘা’ত পান।

পরে গু’রুত’র আ’হত অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। তবে নাদিম কীভাবে রিকশা থেকে পড়ে গেল বা পেছন থেকে কোনো গাড়ি ধা’ক্কা দিয়েছিল কি-না সে বিষয়ে কিছু জানি না।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

নি’হ’ত নাদিম শুক্রাবাদ এলাকায় ভাড়া থাকতেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। তিনি লক্ষ্মীপুর জেলার সদর থানার দিলসাধপুর গ্রামের মাহমুদ ভুঁইয়ার ছেলে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন,

রাত সাড়ে দশটার নাদিম নামে ওই যুবককে ঢামেকের জ’রুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। ম’রদেহ’টি হাসপাতালের ম’র্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা ধানমন্ডি থানাকে জানিয়েছি। তারা ত’দ’ন্ত করে দেখবে।

বেকার যুবকরা ৫ লক্ষ টাকা লোনের জন্য আবেদন করতে এখানে ক্লিক করুন

error: Content is protected !!