Breaking News

নামাজরত অবস্থায় সাপের আ’ক্রমণ, এরপর লোকটির সাথে যা হলো…

নিঃসন্দেহে নামাজ ইসলামের অন্যতম সর্বোত্তম ইবাদত। নামাজকে বেহেশতের চাবিকাঠি বলা হয়। নামাজ মানুষকে সব ধরনের পাপ কাজ থেকে মুক্তি দেয়। আজকে আপনাদের এমন একটি ঘটনা বলতে যাচ্ছি যা শুনলে আপনারা অবাক হবেন।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

একজন লোক ছিলেন যিনি নামাজের প্রতি বিশেষ যত্নবান। একদিন তিনি মরুভূমি দিয়ে এক জায়গায় যাচ্ছিলেন। যাওয়ার পথে নামাজের সময় হয়ে যায়। চারিদিকে নির্জন এলাকা। কোথাও কোন মানুষ ছিল না। তাই আশেপাশে কোন মসজিদ বা কোন ঘরবাড়ি ছিল না নামাজ পড়ার জন্য।

তিনি কোন জায়গা খুঁজে না পেয়ে একটি গাছের নিচে দাঁড়ালেন। তারপর তার সাথে থাকা পানি দিয়ে ওযু করে নামাজ পড়া শুরু করলেন। নামাজরত অবস্থায় এক পর্যায়ে একটি বি’ষধ’র সাপ তার সামনে অবস্থান করে। সে সাপটিকে দেখে কিছুটা ভয় পেয়ে যায়। কিন্তু সে নামাজ ভঙ্গ না করে নামাজ চালিয়ে যেতে লাগলেন।

এক পর্যায়ে সাপটি তাকে ছোবল মারার জন্য উদ্ধত হয়। সে কিছুটা গাবড়ে গেলেও নামাজ চালিয়ে যেতে লাগলেন। সে আল্লাহর উপর সম্পূর্ণ ভরসা করে নামাজ পড়তে লাগলেন আর মনে মনে আল্লাহর সাহায্য প্রার্থনা করতে লাগলেন। কিছুক্ষণ পর ঘটলো এক অলেীকিক ঘটনা।

আল্লাহ লোকটির প্রার্থনা কবুল করলেন। সাপটি সেখানে কোন আ’ঘা’ত ছাড়া মা’রা গেলেন্ সুবহানআল্লাহ। এই ঘটনাটি বিশুদ্ধ সনদে বর্ণিত না হলেও এই ঘটনাটি থেকে অনেক কিছু শিক্ষনীয় রয়েছে। মহান আল্লাহ আমাদের সবাইকে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার তেীফিক দান করুন। আমিন। লেখাটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ভালো থাকবেন।

error: Content is protected !!