Breaking News

নিজে মা’রা গিয়েও সন্তানকে রেখেছেন অক্ষত

গা’ইবান্ধায় দুই মাসের শিশুপুত্রকে কোলে নিয়ে মো’টরসাইকেল থেকে ছি’টকে রাস্তায় পড়ে মারা গেছেন এক গৃহবধূ। দু’র্ঘটনায় মায়ের মৃ’ত্যু হলেও নিরাপদ আছেন বুকে আগলে রাখা শিশু সোয়ান মিয়া।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

রোববার সকালে সা’দুল্লাপুর উ’পজেলার সাদুল্লাপুর-মাদারগঞ্জ আঞ্চলিক স’ড়কের বড় জামালপুর তা’লেবের চাতাল এলাকায় এ দু’র্ঘটনা ঘটে।

নিহত সাথী বেগম সাদুল্লাপুর উ’পজেলার জামালপুর ইউনিয়নের আরাজী জা’মালপুর গ্রামের রমজান আলীর স্ত্রী। প্র’ত্যক্ষদর্শীরা জানান, সকালে রমজান আলী তার স্ত্রী সাথী বেগম ও দুই ছেলেকে মো’টরসাইকেলে নিয়ে শ্ব’শুরবাড়ি যা’চ্ছিলেন।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

পথে বড় জা’মালপুরের তালেবের চাতাল এলাকায় একটি অ’টোভ্যানকে জায়গা ছেড়ে দিতে গেলে সাথী বেগম কো’লের শিশু সোয়ান (২ মাস) ও আরেক ছেলে সিয়াম মিয়াকে (১১ বছর) নিয়ে ছিটকে রাস্তায় পড়েন যান।

সে সময় রা’স্তার পাশে থাকা একটি ইট ভাঙা মে’শিনের সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন সাথী বেগম। পরে তাকে উদ্ধার করে সাদুল্লাপুর উ’পজেলা স্বাস্থ্য ক’মপ্লেক্সে নেয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বেকার যুবকরা ৫ লক্ষ টাকার জন্য আবেদন করুন এখানে

তবে দু’র্ঘটনায় নিহত সাথী বেগমের স্বামী র’মজান আলী ও দুই ছেলের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। হা’সপাতালে নেয়ার আগেই সাথী বে’গমের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন উ’পজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মে’ডিকেল অফিসার ডা. মো. হাবিবুর রহমান।

error: Content is protected !!