পঞ্চম শ্রেণি পাস করেই এমবিবিএস ডাক্তার

রংপুর নগরীর সেবা হাসপাতা’লে অ’ভিযান চালিয়েছে রেপিড অ্যাকশন ব্যাটালিয়ন (রেব)। এসময় হাসপাতা’লের মালিক ভু’য়া চিকিৎসক রফিকুল ইস’লামকে অ’বৈধ কাগজপত্রসহ আ’ট’ক করা হয়।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করুন এখানে

সিলগালা করা হয়েছে ধাপ এলাকায় অবস্থিত ওই হাসপাতালটি। হাসপাতা’লের মালিক ভু’য়া চিকিৎসক রফিকুল ইস’লামকে অ’বৈধ কাগজপত্রসহ আ’ট’ক করা হয়। সিলগালা করা হয়েছে ধাপ এলাকায় অবস্থিত ওই হাসপাতালটি।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

বৃহস্পতিবার বেলা সোয়া ৩টার দিকে রেব-১৩ এ অ’ভিযান চালিয়েছে। এতে রংপুর জে’লা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিনা জাহান ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করে।

অ’ভিযোগ উঠেছে, সেবা হাসপাতা’লের মালিক রফিকুল ইস’লাম চিকিৎসক না হয়েও নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। হাসপাতালটিতে রোগীদের হয়’রানি, বেশি করে বিল আদায় করাসহ নানাভাবে প্রতারণা করা হয়।

এসব অ’ভিযোগের ভিত্তিতে সেখানে অ’ভিযান চালায় রেব-১৩। অ’ভিযানে আ’ট’ক ভু’য়া চিকিৎসক রফিকুল ইস’লামকে ১ লাখ টাকা জ’রিমানা করাসহ অনাদায়ে তিন মাসের জে’ল দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরিনা জাহান। এসময় বৈধ কাগজপত্র না থাকায় হাসপাতালটি সিলগালা করা হয়।

এ ব্যাপারে রেব-১৩ এর কোম্পানি কমান্ডার হাফিজুর রহমান জানান, সেবা হাসপাতালটির মালিক রফিকুল ইস’লাম দীর্ঘদিন ধরে নিজেকে চিকিৎসক দাবি করে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। গো’পন সংবাদের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমাণ আ’দালতের মাধ্যমে অ’ভিযান চালিয়ে হাসপাতালটি সিলগালা করা হয়েছে। একই সাথে ওই ভু’য়া চিকিৎসককে এক লাখ জ’রিমানা করা হয়।

%d bloggers like this: