Breaking News

পরীমনির ঘটনায় ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা মামলার শুনানিতে আসামিপক্ষের আইনজীবী ডিএনএ টেস্ট করানোর কথা বলেছেন আদালতকে।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

পরীমনিকে ধ’র্ষ’ণচেষ্টা মা’ম’লায় বুধবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালতে ওই দুই আ’সামিকে গ্রে’ফতার দেখানোসহ ১০ দিনের রি’মান্ড আবেদন করা হয়। সাভার থানার পরিদর্শক মো. কামাল হোসেন রি’মান্ডের এ আবেদন করেন।

রি’মান্ড আবেদনে বলা হয়, পরীমনি বাংলাদেশের প্রথম শ্রেণির একজন অভিনেত্রী। আসামিরা তাকে মারধর করে শ্লী’লতাহানি করে এবং ধ’র্ষণের চেষ্টা করেন। পরীমনিকে মদপানের চেষ্টা করিয়ে পরবর্তীতে ধ’র্ষ’ণসহ আরও বড়

কোনো ক্ষ’তি করার পরিকল্পনা ছিল কি না- তা জানার জন্য এবং মা’ম’লার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ একান্ত জরুরি।

আসামিপক্ষে ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, অবশ্যই তিনি (পরীমনি) সেলিব্রেটি। তা না হলে কি আর রাত ১২টায় ক্লাবে যাই। মামলায় ধ র্ষ ণের নয় চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

সেক্ষেত্রে ডিএনএ টেস্ট করানো যেতে পারে, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা যেতে পারে। এসব করলেও প্রমাণ পাওয়া যাবে যে নাসির উদ্দিন মাহমুদ নিরপরাধ। পরে শুনানি শেষে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, ১৩ জুন সন্ধ্যায় ফেসবুক পোস্টে পরীমনি অভিযোগ করেন, তাকে ধ র্ষ ণ ও হ ত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন পরীমনি।

১৩ জুন রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি জানান, গত ৮ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমির সঙ্গে নিয়ে আশুলিয়ার একটি ক্লাবে। সেখানে মদ্যপানরত কয়েকজনের সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরেন এবং ধ র্ষ ণের চেষ্টা করেন।

পরদিন ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে ধ র্ষ ণচেষ্টা ও হ ত্যাচেষ্টার অভিযোগে মা’ম’লা করেন পরীমনি। ওইদিন বিকাল তিনটার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিনজন নারীসহ পাঁচজনকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদক মা’ম’লায় গত ১৫ জুন নাসির ও অমির সাতদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

error: Content is protected !!