Breaking News

বি’চার না পেয়ে ছেলে-মেয়েকে হ’’ত্যার পর মায়ের আ’ত্মহ’’ত্যা

সা’তক্ষীরার কলারোয়ায় শি’শু ক’ন্যার যৌ’ন নি’র্যাত’নের বি’চার না পেয়ে দুই ছেলে-মেয়েকে শ্বা’সরো’ধে হ’’ত্যার পর র’শিতে ঝু’লে আ’ত্মহ’’ত্যা করেছেন মা মাহফুজা খাতুন (৩২)। খবর পেয়ে পু’লিশ, র‌্যা’ব, সি’আইডি, ডি’বিসহ আ’ইনশৃ’ঙ্খ’লা র’ক্ষাকা’রী বাহিনীর সদস্যরা ঘ’টনা’স্থ’ল প’রিদ’র্শন করেছেন।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার লা’ঙ্গলঝা’ড়া বাজারের মসজিদের পাশে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মাহফুজা খাতুন ওই গ্রামের ট্রা’কচা’লক শিমুল হোসেনের স্ত্রী।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

নি’হ’ত দুই শিশু হলো-শিমুল হোসেনের ছেলে মাহফুজ (৯) ও মেয়ে মোহনা (৫)। শিমুল হোসেনের বাবা আব্দার আলী জানান, তিন দিন আগে খেলা করার সময় স্থানীয় লাল্টুর ছেলে হৃদয় (১৪) শিশু মোহনাকে যৌ’’ন নি’র্যা’ত’ন করে।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

মোহনা ঘ’টনাটি তার মাকে জানালে মাহফুজা স্থানীয় ইউপি সদস্য সাফিজুলের কাছে বি’চা’র চান। তখন সাফিজুল সামনে নি’র্বাচন উল্লেখ করে কয়েকদিন পরে বি’চারের আ’শ্বা’স দেন।

বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনি মামলার প’রাম’র্শ দেন। পরে মাহফুজা তার শ্ব’শু’রের কাছে (আব্দার আলী) মা’মলা করার কথা বললে তিনি বলেন, আমরা গরিব মানুষ, মামলার খ’রচ চালাব কীভাবে?  এ ঘটনায় বৃ’হস্প’তিবার সকালে শ্ব’শু’র (আব্দার আলী) কাজে গেলে মাহফুজা দুই স’ন্তানকে মে’রে নিজেও আ’ত্মহ’’ত্যা করেন বলে প্রা’থমিকভাবে ধা’রণা করছে নি’হ’তের পরিবার।

মাহফুজার স্বা’মী শিমুল হোসেন জানান, বি’চারের আ’শ্বা’স নিয়েই বাড়ি ফিরছিলাম। তবে বাড়িতে ফেরার আগেই মৃ’ত্যু’র ঘটনা শুনে বি’স্মৃ’ত হয়েছি। মেয়ের যৌ’ন হ’য়রা’নির বিচার চেয়ে প্র’শা’সনের দৃ’ষ্টি আ’ক’র্ষণ করেছেন তিনি।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

মাসহ দুই স’ন্তানের ম’রদে’হ উ’দ্ধা’র করে ম’র্গে পাঠানোর হয়েছে। ম’য়নাত’দন্তের পর ও বি’ষয়টি নিয়ে অ’ধিক’তর ত’দ’ন্ত করে জানা যাবে এটি হ’’ত্যা না আ’ত্মহ’’ত্যা। সা’তক্ষী’রার পু’লিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নি’শ্চি’ত করেছেন।

error: Content is protected !!