Breaking News

প্রেমিকাকে হ’ত্যা’র বর্ণনা দিল ১৭ বছরের কিশোর, জানলে শিউরে উঠবে গা

বারবার বিয়ের জন্য চাপ দিচ্ছিল প্রেমিকা। তবে রাজি না প্রেমিকের পরিবার। এ কারণে রাতের অন্ধকারে স্কুলছাত্রী প্রেমিকাকে কৌশলে ভুট্টাক্ষেতে ডেকে নিয়ে প্রথমে ছু’রি দিয়ে পে’টে ও গ;লা;য় আ;ঘা;ত করে হ;ত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত করতে রশি পেঁচিয়ে শ্বা;সরোধ ও লা’শে আ’গুন ধরিয়ে দেয় কিশোর প্রেমিক আপন।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

বৃহস্পতিবার গ্রে’ফতার হওয়ার পর আদালতে জবানবন্দিতে এভাবেই হ’ত্যার গা শিউরে ওঠা বর্ণনা দেয় ওই কিশোর। এদিন দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম।

এর আগে, বুধবার (১৪ জুলাই) বিকেলে কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক সড়কের মিরপুর পৌরসভার ভাঙাবটতলা এলাকার ভুট্টাক্ষেত থেকে ওই স্কুলছাত্রীর পো;ড়া লা;শ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে নিহতের প্রেমিককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই কিশোর মিরপুর পৌরসভার কুরিপোল গ্রামের বাসিন্দা।

পুলিশ সুপার বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রধান আসামি আপনকে গ্রেফতার করা হয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সে হ;ত্যা;র কথা স্বীকার করেছে।ময়নাতদন্তকারী চিকিৎসক জানান, নৃশংসভাবে নি;র্যা;ত;ন করে ওই কিশোরীকে হ;ত্যা করা হয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় একাধিক ছু’রিকাঘাতের চিহ্ন রয়েছে।

এমনকি হ;ত্যা;র পর শরীর পো;ড়া;নোও হয়েছে। গ;লা;য় র;শি প্যাঁ;চা;নো ছিল। নিহত কিশোরীকে ধ;র্ষ;ণ;ও করা হয়ে থাকতে পারে। এমন কিছু বিষয় লক্ষ্য করা গেছে। এ নিয়ে বিস্তারিত প্রতিবেদন দেওয়া হবে।

error: Content is protected !!