Breaking News

ফেসবুকে পরিচয়ের পর বিয়ে, স্বামীর বাড়ি গিয়ে লা’শ হলেন কলেজছা’ত্রী

বগুড়ার গাবতলীর সৈয়দ আহম্মেদ কলেজের একাদশ শ্রেণির নিখোঁজ ছা’ত্রী নাজনীন আক্তারকে খু’নের কথা স্বীকার করেছেন তার স্বামী সাকিব হোসেন। তবে নাজনীনের লা’শ উ’দ্ধা’র করতে পারেনি পু’লিশ।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

নাজনীনের স্বামী সাকিব হোসেনের বাবার ভাড়া বাড়ির সেপটিক ট্যাংক থেকে ওড়না ও নখের অংশ বিশেষ উ’দ্ধা’র করেছে বলে জানিয়েছেন বরিশাল পু’লিশ সুপার মা’রুফ হোসেন। তবে উ’দ্ধা’র হওয়া ওড়না ও নখ নাজনীনের কিনা তা নিশ্চিত নয় বলে জানান তিনি।

এদিকে নাজনীন আক্তারের লা’শ উ’দ্ধা’রে গত দুই দিন ধরে বরিশালের দুই উপজে’লায় অ’ভিযান চালাচ্ছে পু’লিশ। জানা যায়, ফেসবুকের মাধ্যমে বগুড়া সে’না নিবাসের ঝাড়ুদার সাকিব হোসেনের সাথে বগুড়া সদরের সাবগ্রামের আব্দুল লতিফের মে’য়ে কলেজছা’ত্রী নাজনীন আক্তারের পরিচয় হয়। ভু’য়া ঠিকানা দিয়ে গত বছরের ১ অক্টোবর নাজনীনকে বিয়ে করেন সাকিব।

নাজনীনের ভাই আব্দুল আহাদ জানান, গত ২৪ মে বাবার অ’সুস্থতার কথা বলে নাজনীনকে বরিশালের গৌরনদী উপজে’লার বাটাজো’রে বাবার ভাড়া বাসায় নিয়ে যায় সাকিব। দুই দিন ধরে নাজনীন ও সাকিবের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন থাকায় ২৬ মে বগুড়া সদর থা’নায় সাধারণ ডায়েরি করেন তার বাবা।

এর সূত্র ধরে সাকিবকে আ’ট’ক করে পু’লিশ। সাকিব তার স্ত্রী’কে হ’ত্যার কথা পু’লিশের কাছে স্বীকার করায় সে অনুযায়ী গত দুই দিন ধরে বরিশালের দুই উপজে’লায় নাজনীনের লা’শ উ’দ্ধা’রে অ’ভিযান চালাচ্ছে পু’লিশ। সোমবার (৩১ মে) সাকিবের গ্রামের বাড়ি বরিশালের বাবুগঞ্জের নতুন চরজাহাপুর গ্রামের বাড়ি ও আশপাশের এলাকায় স্থানীয় থা’না পু’লিশের সহায়তায় তল্লা’শি চালায় বগুড়া সদর থা’না পু’লিশ।

মঙ্গলবার দ্বিতীয় দিনে পার্শ্ববর্তী গৌরনদী থা’না পু’লিশের সহায়তায় ওই উপজে’লার বাটাজো’রের হরহর গ্রামে সাকিবের বাবা করিম হাওলাদারের ভাড়া বাসা’সহ আশপাশের এলাকায় তল্লা’শি চালায় তারা। অ’ভিযানের এক পর্যায়ে বাড়ির সেপটিক ট্যাংক থেকে একটি ওড়না এবং একটি নখের অংশ বিশেষ উ’দ্ধা’র হয়। তবে তার লা’শ উ’দ্ধা’র হয়নি।

উ’দ্ধা’র হওয়া ওড়না ও নখ নাজনীনের কিনা তা নিশ্চিত নয় পু’লিশ। গৌরনদী থা’নার ওসি মো. আফজাল হোসেন জানান, এই কয়েক দিনে একটি লা’শ পঁচে গলে যেতে পারে না। গলে গেলেও কঙ্কাল থাকার কথা। সাকিবের দেখিয়ে দেয়া সেপটিক ট্যাংকে কিছুই পাওয়া যায়নি। লা’শ উ’দ্ধা’রে অ’ভিযান চলছে বলে জানিয়েছেন ওসি।

এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন বরিশালের পু’লিশ সুপার মো. মা’রুফ হোসেন।

error: Content is protected !!