Breaking News

ফেসবুক লাইভ করতে গিয়ে সড়ক দু’র্ঘটনায় যুবক নি’হত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো: রিদুওয়ান (২৫) নামে এক যুবক নি’হ’ত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে পদুয়া বার আউলিয়া দরগাহ এলাকায় এ দু’র্ঘটনা ঘটে। নি’হ’ত রিদুওয়ান সাতকানিয়া উত্তর ঢেমশা মাইজপাড়া এলাকার ছিদ্দিক আহমদের ছেলে।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে একটু ভিডিও ভাইরাল হয়েছে। যেটাতে দেখা যাচ্ছে দু’র্ঘ’টনা কবলিত মোটরসাইকেল থেকে একটি লাইভ করা হচ্ছিল। বার আউলিয়া গেটের সামনে তারা দু’র্ঘট’নায় পতিত হয় এবং ‘ওহ আল্লাহ’ বলে কেউ একজন আ’র্তনা’দ করে ওঠে। এরপর লাইভটি শেষ হয়ে যায়।

এ ঘটনায় আ’হত হয়েছেন মো: বেলাল উদ্দিন ও মো: মহিউদ্দিন নামে আরো দুই যুবক। তাদেরকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থা গু’রুত’র হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চমেক হাসপাতালে পাঠিয়েছে। নি’হতের ভাই ইলিয়াস বলেন, রিদওয়ানসহ তিন বন্ধু মোটরসাইকেলে করে সাতকানিয়া থেকে লোহাগাড়ার বড়হাতিয়ায় এক আত্মীয় বাড়ি যাচ্ছিল।

পথিমধ্যে বার আউলিয়া দরগাহ এলাকায় পৌঁছালে চট্টগ্রামমুখি স্টার লাইন পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো-ব-১৫-৫২৮২) তাদের মোটরসাইককে ধা’ক্কা দিলে এ দু’র্ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি আব্দুর রব জানান, দু’র্ঘ’টনায় কবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আ’ইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

error: Content is protected !!