বউয়ের সঙ্গে ঝ’গড়া করে মাকে মে’রে ফেললো ছেলে

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে পৌর শহরের শেখপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। লা’শের ম’য়নাত’দন্তের জন্য বিকেলে বাগেরহাট সদর হাসপাতাল ম’র্গে পাঠায় পু’লিশ।

বেকার ‍যুবকরা পাচ্ছেন ৫ লক্ষ টাকা লোন

পু’লিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বটতলার শেখপাড়া এলাকার ক্ষীতিশ চন্দ্র রায়ের স্ত্রী শৈবালীনি রায়ের (৬০) সঙ্গে তাদের পুত্রবধূ সুচিত্রা বিশ্বাসের (৩০) মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝ’গড়া হয়।

এ নিয়ে আজ দুপুরে নিজ বাড়িতে ঝ’গড়ার এক পর্যায়ে ছেলে সুব্রত রায় (৪২) এসে বিষয়টি শুনে মাকে জিজ্ঞেস করলে কোনো উত্তর না পেয়ে মাকে স্ত্রীর সঙ্গে ঝ’গড়া করতে দেখে ক্ষি’প্ত হয়ে প্রথম হাতের কাছে থাকা কো’দাল দিয়ে মায়ের মাথায় আ’ঘা’ত করে।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

এ সময় মা মাটিতে লুটিয়ে পড়লে আবারো মাথায় আ’ঘা’ত করে ছেলে সুব্রত। এরপর বাড়ির অন্যান্য লোকজন ও প্রতিবেশীরা ছুটে এসে অ’চে’তন অবস্থায় শৈবালীনিকে উ’দ্ধা’র করে মোংলা উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার পথিমধ্যেই তার মৃ’ত্যু হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে হাসপাতালের ক’র্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত থাকার অ’ভিযোগে নি’হ’ত শৈবালীনির ছেলে সুব্রত ও পুত্রবধূ সুচিত্রাকে আ’ট’ক করেছে পুলিশ।

বিকাশ অ্যাকাউন্ট থাকলেই পাচ্ছেন ১০ হাজার টাকা

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, এ ঘটনায় ছেলে ও ছেলের বউকে আ’ট’ক করা হয়েছে। এছাড়া মা’ম’লা দায়েরের প্র’ক্রিয়া চলছে। এ ঘটনায় এলাকাবাসী সুব্রত ও তার স্ত্রী সুচিত্রা দৃ’ষ্টান্তমূ’লক শা’স্তির দাবি জানিয়েছেন।

error: Content is protected !!