Breaking News

বাবুনগরীর হেফাজতকে অবৈধ আখ্যা দিয়ে মধুপুরী পীরের বিশেষ ঘোষণা

আল্লামা জুনায়েদ বাবুনগরী ও নুরুল ইসলাম জিহাদীর নেতৃত্বাধীন হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটি ও বর্তমান আহ্বায়ক কমিটিকে অ’বৈধ বলে ঘোষণা দিয়েছেন বিলুপ্ত কমিটির নায়েবে আমীর ও মধুপুরের পীর মাওলানা আবদুল হামিদ।

রোববার রাতে গণমাধ্যমে প্রেরিত এক বিশেষ ঘোষণায় মধুপুরের পীর তার এ সিদ্ধান্তের কথা জানান। ২৮ মে লেখা ওই ঘোষণাপত্রে হেফাজতের প্রয়াত আমীর আল্লামা আহমদ শফীর নীতি আদর্শে অবিচল থাকারও ঘোষণা দেন তিনি।

সোমবার বিকালে মধুপুরের পীর মাওলানা আবদুল হামিদ যুগান্তরকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। ঘোষণাপত্রে তিনি বলেন, আমি মাওলানা আবদুল হামিদ (পীর সাহেব, মধুপুর) শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফীর নীতি ও আদর্শের ওপর অবিচল আছি এবং আজীবন থাকব ইনশাআল্লাহ।

আমি দ্ব্যর্থহীনভাবে ঘোষণা করছি, হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির সঙ্গে আমার কোনো  সম্পর্ক নেই এবং নবগঠিত আহ্বায়ক কমিটির প্রতিও আমার কোনো সমর্থন নেই।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

এই কমিটিকে আমি বৈধ মনে করি না। মাওলানা আবদুল হামিদ আরও বলেন, আমি হেফাজতে ইসলামের মোদি বিরোধী কর্মসূচিকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের মধুপুরে অপ্রত্যাশিত ঘটনাবলীর জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

বিশেষ করে আমার অত্যন্ত স্নেহভাজন মেজর জেনারেল আবুল কালাম হুমায়ুনের আম্মার আ’হ’ত’ হওয়ার খবর শুনে অত্যন্ত দুঃ’খি’ত ও ব্যথিত হয়েছি। বিশেষ করে মেজর জেনারেল সাহেবের বাড়িঘরসহ অন্যান্যদের বাড়িঘরে হা’ম’লা’ ও ভা’ঙ’চু’রের ঘটনার তী’ব্র নি’ন্দা ও প্র’তিবা’দ জানাচ্ছি।

error: Content is protected !!