Breaking News

বাসা ছাড়তে এসে সপরিবারে সবাই একসাথে পৃথিবী ছাড়লেন

আব্দুর রহমান পেশায় ঢাকা জজকোর্টের মুহুরি। পুরান ঢাকার কসাইটুলি এলাকায় তিনি স্ত্রী’-সন্তান নিয়ে এক রুমের বাসায় ভাড়া থাকতেন। আব্দুর রহমান ও তার স্ত্রী’ হাসিনা বেগম দম্পতির একমাত্র সন্তান শিফাত (৯), একটি মাদ্রাসায় পড়ালেখা করতো। বেশ ভালোই কে’টে যাচ্ছিলো তাদের দিন।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

বৈশ্বিক মহামা’রি করো’নার কারণে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন আব্দুর রহমান। বুদ্ধি করে ছেড়ে দেন পুরান ঢাকার ভাড়া নেওয়া বাসাটি। কিন্তু বাড়িওয়ালার দাবি জুন মাসের পর ছাড়তে হবে বাসা। তাই ঘরের আসবাবপত্র রেখেই সপরিবারে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের মিরকাদিম চলে যান তিনি।

সোমবার সকালে বাসা ছেড়ে দিয়ে মালামাল নিয়ে যেতে মুন্সিগঞ্জ থেকে ম’র্নিং বার্ড লঞ্চে করে ঢাকায় আসছিলেন আব্দুর রহমান। তবে তাদের লঞ্চটি টার্মিনালে নোঙর করার আগেই চাঁদপুর থেকে আসা ময়ূরী-২ লঞ্চের ধাক্কায় ডুবে যায় ম’র্নিং বার্ড লঞ্চ।

পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাদের ম’রদেহ উ’দ্ধার করে।স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসাপতাল ম’র্গে ম’রদেহ শনাক্ত করতে এসে নি’হত হাসিনা বেগমের বোন হামিদা বেগম এসব তথ্য জানান।

তিনি আরও বলেন, আজকেই তাদের বাসা ছেড়ে মালামাল নিয়ে চলে যাওয়ার কথা ছিল। তাদের ছে’লেটিকে বাড়িতে রেখে আসার কথা ছিল। কিন্তু সে বাড়িতে থাকতে চায়নি বলেই বাধ্য হয়ে তাকেও নিয়ে আসতে হয়েছিল।

একটি দুর্ঘ’টনায় ঝড়ে গেলো পুরো একটি পরিবার।

error: Content is protected !!