Breaking News

বিচ্ছেদের পর থেকেই অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন শবনম ফারিয়া

দাম্পত্য জীবনের ইতি টেনে বিচ্ছেদের পথে হেঁটেছেন ছোটপর্দার তারকা অভিনেত্রী শবনম ফারিয়া। গত ২৮ নভেম্বর সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান ফারিয়া। এদিকে শবনম ফারিয়ার বিচ্ছেদের সঙ্গে সঙ্গে তাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন অনেকেই।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

শবনম ফারিয়া সোশ্যাল হ্যান্ডেলের বিভিন্ন মাধ্যমে, মুঠোফোনে অনেকেই বলছেন, ‘আমাকেই বিয়ে করো। তোমার জন্য অপেক্ষা করছি।’ ‘যদি দ্বিতীয় করতে চাও তবে আমিই তোমাকে বিয়ে করবো।’ এমন বেশ কিছু বিবাহের লিখিত প্রস্তাবের ছবি তুলে প্রকাশ করেছেন শবনম ফারিয়া। যার অনেকগুলো খুবই সিরিয়াসভাবে লিখেছেন বলেই মনে হচ্ছে।

নতুন আ’ইনঃ পুরুষদের ন্যূনতম ২ টি বিয়ে, না করলে যাব’জ্জীবন জে’ল

হিসেব অনুযায়ী অপুর সঙ্গে ফারিয়ার সম্পর্কের বয়স পাঁচ বছর। হঠাৎ করেই অপুর স্মৃতি ভোলা যাবে না উল্লেখ করে ফারিয়া ফেসবুকে লিখেছেন, ‘যে মানুষটার সঙ্গে গত পাঁচ বছর আমার জীবন প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িয়ে ছিল, সেই মানুষটার অসংখ্য স্মৃতি রয়েছে, যা চাইলেই হঠাৎ করে মুছে ফেলা সম্ভব নয়। বিচ্ছেদের পরে তাকে কীভাবে ছোট করি।’

যাত্রীর এক ‘অন্য আবদার’ মেটালেন বিমান সেবিকা!

শবনম ফারিয়া এই বিচ্ছেদে যখন ব্যথিত হয়েছেন, তখন সে ক্ষতে আঘাত করেছে সাধারণ ফেসবুক ব্যবহারকারিরা। বলেছেন কটূকথা, বলতে ছাড়েননি মিডিয়ার বিয়ে এমনই হয়। অন্তত বিভিন্ন সংবাদ মাধ্যমের মন্তব্য বক্সে এমন মন্তব্যে পরিপূর্ণ। ফারিয়া নিজেকে ফেসবুক থেকে সরিয়ে নিয়েছেন। আপাতত, তার ফেসবুক অ্যাকাউন্ট নিস্ক্রিয়। ফেসবুক থেকে সরে গেলেও বিবাহের প্রস্তাব থেকে রেহাই পাচ্ছেন না জনপ্রিয় এই অভিনেত্রী।

error: Content is protected !!