Breaking News

বোনের ন’গ্ন ছবি ভাইয়ের কাছে পাঠালেন দুলাভাই, লজ্জায় আ’ত্মহ’ত্যা

ছোট ভাই বলেন, ‘আপুর আগে একবার বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে মা, আপু, ভাগ্নিসহ আমরা সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। একই ঘরের একটি কক্ষে আমি থাকি ।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

অন্য কক্ষে আপু ও তার মেয়ে থাকেন। রাত ৩টার পর আপুর ছোট মেয়ে এসে বলে, মামা আমি বাইরে যাব। তখন বলি- তোমার আম্মুকে বল। এ সময় কক্ষে গিয়ে দেখি আপু ওড়না পেঁ’চানো অবস্থায় ঝু’লে রয়েছে’।

তিনি আরো বলেন, ‘রাতে মোবাইলে আপু আর দুলাভাইয়ের ঝগড়া হয়। বিভিন্ন সময় দুলাভাই আপুর ন’গ্ন ছবি আমার মোবাইলে পাঠাতেন। এমনকি এসব ছবি ভাইরাল করার হুমকি দিতেন তিনি’।

নি’হ’তের স্বজনরা জানান, ৯ বছর আগে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় ওই গৃহবধূর। দেড় বছর আগে বেতাগাঁও গ্রামের মনু মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। ছয় মাস আগে দ্বিতীয় স্বামী দুবাই চলে যান। এরপর স্ত্রীর ন’গ্ন ছবি তার ছোট ভাইয়ের কাছে পাঠান মনু মিয়া। এতে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ শুরু হয়।

লজ্জায় ওই গৃহবধূ আ’ত্মহ’ত্যা করেছেন বলে দাবি স্বজনদের। বুধবার সকালে উপজেলার ময়ূরা গ্রাম থেকে ওই গৃহবধূর লা’শ উ’দ্ধার করে পুলিশ। নি’হ’ত ওই গৃহবধূ এক মেয়ে সন্তানের মা।

নাঙ্গলকোট থানার ওসি আব্দুল নূর বলেন, লা’শ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নি’হ’তের পরিবারের পক্ষ থেকে আ’ত্মহ’ত্যা প্ররোচনার অ’ভিযোগে মা’ম’লা করা হয়েছে। ন’গ্ন ছবি যে মোবাইলে পাঠানো হয়েছে, তা থানায় নিয়ে এসে যাচাই করা হচ্ছে।

error: Content is protected !!