মারা গেছেন নায়িকা জবা, কেঁদে বুক ভাসাচ্ছেন নারীরা

যারা ভারতীয় সিরিয়াল দেখেন জবা বললেই তারা এক নামে চিনে ফেলে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’-এর জনপ্রিয় মুখ তিনি। জবার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা।

কখনো সংসারের জন্য লড়তে, আবার কখনো স্বামীর পাশে থেকে সবাইকে উচিত শিক্ষা দেন জবা। এমন সর্বকর্মা জবার যদি হঠাৎ মৃত্যু হয় তাহলে দর্শকদের অবস্থা কি হয় ভাবুন তো!

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

সন্ধ্যা বেলা সব কাজ বাদ দিয়ে টিভির সামনে বসে জবার মুখখানা না দেখলে দিন ভালো যায় না অনেকের। বাংলা ধারাবাহিক যেন বাঙালির শিরায় ঢুকে বসে আছে। তা এই ধারাবাহিকে একদিন দেখানো হল জবা মারা যাবে। এ খবর দেখে হাউমাউ করে কাঁদতে লাগলেন এক জবা প্রেমী নারী।

রাতে হঠাৎ প্র’বাসীর স্ত্রী’র চিৎকার, আশ’পাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়া’নক দৃ’শ্য

মায়ের এই কান্না দেখে ছেলে ভিডিও করে সামাজিক মাধ্যেমে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। ছেলে মাকে যতই বোঝানোর চেষ্টা করছেন, যে এটা সিরিয়াল। কিচ্ছু হয়নি জবার! মা কিছু শোনবার পাত্রীই নন। তিনি কেঁদেই চলেছেন। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়।

ভিডিওতে দেখা গেছে, খাটের পাশে হাঁটু মুড়ে বসে কেঁদেই চলেছেন পঞ্চাশোর্ধ ওই নারী। চাঁদরের তলা থেকে মুখ তুলে বলে যাচ্ছেন, ‘ও জবা তুই এ কি করলি? ফিরে আয় মা!’

Check Also

নিজের লিভা’র দিয়ে মাকে বাঁ’চালেন শরিফুল

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভা’র্সিটির আইন বিভাগের শিক্ষার্থী শরিফুল ইস’লাম মায়ের প্রতি ভালোবাসার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: