‘মা’ হওয়ার ইচ্ছা প্রভার

ক্যামেরা-অ্যাকশন ছাপিয়ে ব্যক্তিজীবনেও খুবই উচ্ছ্বসিত এক নারী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দার জনপ্রিয় এই মুখ বিভিন্ন সময়েই নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছুকে পেছনে ফেলে এখন নিয়মিতই কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

প্রভাকে নিয়ে মানুষের জানার আগ্রহেরও কমতি নেই। সেই জানার আগ্রহ থেকেই প্রভার কাছে জানতে চাওয়া হয় ‘মা’ হওয়ার ব্যাপারে। সেই জবাবে প্রভা গণমাধ্যমে বলেন, ‘পরের মেয়ে’ নাটকে আমার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আরিয়ানা। আরিয়ানার সঙ্গে অভিনয় করার আগে কখনো মা হতে ইচ্ছে করেনি।

রাতে হঠাৎ প্র’বাসীর স্ত্রী’র চিৎকার, আশ’পাশের মানুষ গিয়ে দেখলেন ভ’য়া’নক দৃ’শ্য

আরিয়ানার সঙ্গে অভিনয় করতে গিয়ে, ওর আদরমাখা মুখ আর বাচ্চামিতে মনটা ভরে উঠেছে আমার। কোনদিন তার মন খারাপ, সেটাও তার মুখ দেখে বুঝে ফেলে ছোট্ট আরিয়ানা। আর তাই এখন তার মনে হয়, ‘যদি আরিয়ানার মতো আমার একটা বেবি থাকত!’

এদিকে আব্দুন নূর সজলের সঙ্গে ‘অনুশোচনা’ শিরোনামের নতুন একটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। এছাড়াও তার হাতে রয়েছে বেশ কিছু নাটক।

Check Also

নিজের লিভা’র দিয়ে মাকে বাঁ’চালেন শরিফুল

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভা’র্সিটির আইন বিভাগের শিক্ষার্থী শরিফুল ইস’লাম মায়ের প্রতি ভালোবাসার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: