যে কেীশল অবলম্বন করে পুলিশ গ্রে’প্তার করলেন মামুনুল হককে

বেশ কদিন ধরে তৎপরতা চালাচ্ছিল আইন-শৃ’ঙ্খলা রক্ষাকারী বাহিনী। অবশেষে রবিবার দুপুরে হেফাজতের এই নেতাকে গ্রে’প্তারে সক্ষম হয় পুলিশ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর নিয়ে সাম্প্রতিক স’হিং’সতা ও রিসোর্টকাণ্ডে রাজধানীর পল্টন থানা ও নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় দুটি মা’ম’লা হয়েছে মামুনুল হকের বি’রু’দ্ধে।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

এ ছাড়া, ২০১৩ সালের শাপলা চত্বর তা’ণ্ড’বের ঘটনাতেও তার বি’রুদ্ধে একাধিক মা’মলা আছে। জানা গেছে, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন রয়েল রি’সোর্টে নারী স’ঙ্গীসহ স্থানীয় লোকজনের হাতে আ’ট’ক হওয়ার পর ছাড়া পেয়ে রাতেই ঢাকায় চলে আসেন তিনি।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

ঢাকার মোহাম্মদপুরের কাদিরাবাদ হাউজিংয়ের নিজ বাসায় না গিয়ে তিনি পাশেই জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসায় যান। সেখানেই অবস্থান করছিলেন। মাদরাসায় নজর রাখছিল আ’ইন-শৃ’ঙ্খলা রক্ষাকারী বাহিনী। কেননা এই মাদরাসার একটি কক্ষে বসেই ফেসবুকে লাইভ করছিলেন হেফাজতের এই নেতা। তবে সর্বশেষ লাইভে এসে দ্বিতীয় বিয়ের দাবির স্বপক্ষে স্ত্রীর কাছে সত্য গোপন করার অবকাশ রয়েছে এমন বক্তব্য দিয়ে নিজ দলের আলেম-ওলামাদের কাছে সমালোচনার শি’কা’র হন তিনি।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

পরে চাপের মুখে সেই ভিডিও নিজের ফেসবুক আইডি থেকে ডিলিটও করে দেন। মাদরাসা থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে আইন-শৃ’ঙ্খ’লা বাহিনীর সদস্যরা তাকে গ্রে’প্তা’র করতে পারে- এ কারণে পাশেই নিজের বাসা হলেও তিনি সেখানে যাচ্ছিলেন না। তক্কে ত’ক্কে থাকা আ’ইন-শৃ’ঙ্খলা রক্ষাকারী বাহিনী মামুনুলের অবস্থান নিশ্চিতের পর রবিবার তাকে ওই মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া থেকেই গ্রেপ্তার করতে সমর্থ হয়। দুপুর ১২টার দিকে তাকে গ্রে’প্তা’র করা হয়।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

গ্রে’প্তা’রের পর মামুনুলকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। গ্রে’প্তা’রের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন অর রশীদ।

error: Content is protected !!