Breaking News

রিকশা চালকদের জন্য রাস্তায় সাজানো ইফতারের ব্যবস্থা

রাস্তায় প্যাকেটে সাজানো থাকে ইফতার। রোযাদার রিকশাচালকরা যে যার মতো প্যাকেট তুলে নিয়ে যান। পটুয়াখালীর সোনালী ব্যাংক মোড়ে প্যাকেটগুলো ধারাবাহিকভাবে সাজিয়ে রাখা হয়।

সরোজমিনে দেখা গেছে, বিকেল ৪টায় প্যাকেট তৈরি কাজ শুরু হয়। বিকেল ৫টার দিকে শহরের সোনালী ব্যাংক মোড়ের রাস্তায় ইফতারির প্যাকেটগুলো সাজিয়ে রাখা হয়।

রাস্তা দিয়ে রিকশাচালক গেলে তাদের জিজ্ঞাসা করা হয় রোজা আছেন কিনা। রোযা থাকলে এক প্যাকেট খাবার ও একটি পানির বোতল দেয়া হয়।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

এসব কার্যক্রম পরিচালনা করেন পটুয়াখালীবাসী নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।পটুয়াখালীবাসী সংগঠনের আহ্বায়ক রায়হান আহমেদ জানান, আজ ৫০ প্যাকেট রোযাদার রিকশাচালকদের বিতরণ করা হয়েছে।

প্রতি প্যাকেটে বুট, মুড়ি, পেঁয়াজু, বেগুনি, আলুর চপ, খেজুর, জিলাপি এবং সঙ্গে একটি পানির বোতল দেয়া হয়। বিত্তবানদের সহায়তায় এ কার্যক্রম চলছে। আমরা পাঁচজন খাবার প্যাকেট করে সোনালী ব্যাংক মোড় রাস্তায় সাজিয়ে রাখি।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

তিনি আরও বলেন, রিকশাচালক ছাড়া কেউ যাতে প্যাকেট নিতে না পারে সেজন্য দাঁড়িয়ে থাকি। অনেকেই এসবের ছবি তোলে। তবে রিকশা চালকরা খাবার নেয়ার সময় কোনো ছবি তুলেতে দেয় হয় না।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

error: Content is protected !!