লকডাউনে দায়িত্বে থাকা ৩ ট্রাফিক পুলিশকে মা’রধর

জয়পুরহাটে লকডাউনে দায়িত্ব পালনের সময় তিন ট্রাফিক পুলিশকে মা’রধ’র করেছে স্থানীয় কয়েকজন যুবক। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে শহরের বিআইডিসি মোড় এলাকায় এ ঘ’টনা ঘ’টেছে।

এ ঘটনায় চারজনকে আ’টক করা হয়েছে বলে জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানিয়েছেন। আ’টককৃতরা হলেন- জয়পুরহাট পৌর শহরের বুলুপাড়ার ফকির মণ্ডলের ছেলে সান্টু মণ্ডল (৩৫),

সাহেব পাড়ার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন (৩০), রুপনগরের সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন (৩৫) ও গুলশান মোড়ের শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান (৩০)।

ওসি বলেন, করোনার সং’ক্র’মণ ঠেকাতে লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে ক’ঠো’র অবস্থানে ছিল পুলিশ। বৃহস্পতিবার বিকালে বিআইডিসি মোড়ে পুলিশের চেক পোস্টের সামনের রাস্তা দিয়ে সান্টু মোটরসাইকেলে করে যাচ্ছিলেন।

এ সময় তার মুখে মাস্ক এবং মাথায় হেলমেট না থাকায় চেক পোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ সেন্টুর গ’তিরো’ধ করে। এ সময় তাকে মোটর সাইকেলের কাগজপত্র দেখাতে বলা হলে সেন্টুসহ স্থানীয় কয়েকজন যুবক তিন ট্রাফিক পু’লিশকে মা’র’ধ’র করে।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

পরে তাদের উ’দ্ধা’র করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ব্যারাকে আনা হয়েছে বলে জানান ওসি আলমগীর। আটকদের বি’রু’দ্ধে মা’ম’লা করা হয়েছে বলে জানান তিনি।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

error: Content is protected !!