লকডাউন উপেক্ষা করে আ’ন্দোলনের প্রস্তুতি হেফাজতের!

বাংলাদেশ খে’লা’ফত মজ’লি’সের নে’তা’রা বলেছেন- হ’য়রা’নি, গ্রে’ফ’তার এবং রি’মা’ন্ড দিয়ে স’ত্যে’র আও’য়াজ রু’দ্ধ করা যাবে না। তারা বলেন, অ’বি’লম্বে হ’য়’রানি ও গ্রে’ফ’তার ব’ন্ধ এবং আ’ট’ক’দের মু’ক্তি দিন।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

অ’ন্য’থায় দে’শের জ’নগ’ণ লক’ডা’উন ভে’ঙে আ’ন্দো’লনে না’মতে বা’ধ্য হবে। সং’গঠ’নের আ’মির শা’য়খুল হা’দিস আ’ল্লামা ইস’মাঈ’ল নূ’রপু’রী ও মহা’সচিব মা’ওলানা মুহা’ম্মদ মা’মুনু’ল হ’ক’সহ কে’ন্দ্রীয় নে’তা’রা যু’ক্ত বি’বৃতি’তে এ ঘো’ষণা দেন।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

নেতৃবৃন্দ বিবৃ’তি’তে বলেন, হা’টে-বা’জারে, দোকা’নপা’টে লো’কের সমা’গম প্র’চুর। শিল্প-‘কারখা’নায় অ’সংখ্য শ্রমি’ক ক’র্ম’রত। এসব জা’য়গার জন্য কো’নো সংখ্যা নি’র্ধারণ না করে সর’কার মস’জিদে না’মাজে অং’শগ্র’হণ সংখ্যা নি’র্ধা’রণ করেছে।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

তা মুস’ল্লিরা কোনো’ভা’বেই মেনে নি’চ্ছে না। এতে মুস’ল্লি’দের মাঝে ক্ষো’ভ তৈ’রি হয়েছে। বিভিন্ন মস’জিদে মু’সল্লি’রা বি’ক্ষোভ করেছেন। মুস’ল্লিদে’র নামা’জে অং’শ গ্রহণ ক’রতে মস’জিদ’কে উ’ন্মু’ক্ত করে দেও’য়ার জন্য সর’কারের প্রতি আহ্বা’ন জানান।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

তারা বলেন, ক’রোনার অ’জুহা’ত করে লক’ডা’উন ঘো’ষণা করলেও আ’লেম-ওলা’মা ও সাধা’রণ মানুষ’কে হয়’রানি ও গ্রে’ফতা’র ব’ন্ধ হয়’নি। রম’জা’নের শুরু’তেই আ’লে’ম ওলা’মা’দের হ’য়রা’নি করা হচ্ছে। এটা দেশ ও জা’তির জন্য অশো’ভ’নীয় ও অ’ক’ল্যা’ণকর।

error: Content is protected !!