Breaking News

সব সাংবাদিককে জ’বাই করার ঘোষণা দিলেন মাওলানা নোমানী

সাংবাদিকতা এক মহান পেশা। মানুষকে জাগ্রত করার একমাত্র প্রদীপ ঘর। ন্যায়কে ন্যায়,অন্যায় কে অন্যায় বলার অদম্য সাহসের অপর নাম সাংবাদিকতা। তবে মুদ্রার উল্টা পিঠও আছে। নতুন খবর হচ্ছে, খেলাফত তথা ইসলামি শাসন ব্যবস্থা কায়েম হলে সব সাংবাদিককে জ’বাই করা’র ঘোষণা দিয়েছেন ওয়াসেক বিল্লাহ নোমানী।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

ধর্মীয় জলসায় ৩ মিনিট ৫৮ সেকেন্ডের সেই ভিডিওতে মাওলানা নোমানী যা বলেছেন- ‘আল্লাহ যদি আমাদেরকে তৌফিক দেয়, আর যদি ইনশাআল্লাহ খেলাফত প্রতিষ্ঠা করতে পারি, যদি আল্লাহ তৌফিক দেয় আর যদি ইনশাআল্লাহ খেলাফত কায়েম করতে পারি, আল্লাহর কসম, আল্লাহর কসম, সংবাদ দেখার টাইম পাবি না। সংবাদ দেখার টাইম পাবি না।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

একটা একটা ধরব আর জ’বাই করব, জ’বাই করব ইনশাল্লাহ।’ এ সময় মাওলানা নোমানী হাত দিয়ে জ’বাই করার বিষয়টি দেখান। আর ওয়াজে উপস্থিত শ্রোতারা সবাই উ’চ্চস্বরে চিৎ’কার করেন।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

ধর্মীয় জলসায় দেয়া মাওলানা নোমানীর সেই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তিনি বলেন,‘যতদিন বাঁচব, বাঘের মতো বাঁচব। আর যদি ম’রতে হয় ইনশাল্লাহ দুই চার দশটাকে জা’হান্না’মে পা’ঠিয়ে এরপর ম’র’ব ইনশাল্লাহ। সবাই রাজি আছি তো ইনশাআল্লাহ।’

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

এদিকে, ময়মনসিংহে একটি গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা নাম প্রকাশ না করার অনুরোধে জানিয়েছেন, নোমানীর সেই ভিডিও ভাইরাল হওয়ার পর তারাই তাকে আ’টক করে নিয়ে এসেছেন।

সূত্র: Click here

error: Content is protected !!