‘সোনার বাংলা’ গড়তে বিজেপিতে শ্রাবন্তী

ভক্তদের চমকে দিলেন কলকাতার ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তা অবশ্য তার দাম্পত্য জীবন বা অভিনয় জগতের কিছু নিয়ে নয়।

অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর মতো এবার রাজনীতির মাঠে নামলেন শ্রাবন্তীও। তবে বাকি দুজনের মতো মমতা ব্যানার্জির হাত ধরেননি। ভিড়েছেন ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দলে।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করুন এখানে

সোমবার বিজেপির পশ্চিমবঙ্গের সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে পদ্মশিবিরে যোগ দেন টালিউডের আলোচিত নায়িকা শ্রাবন্তী। এসময় শ্রাবন্তীকে দলে স্বাগত জানিয়ে তার হাতে পতাকা তুলে দেন দিলীপ ঘোষ।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

শ্রাবন্তীর বিজেপিতে যোগদানকে ব্রিগেড সমাবেশের আগেই দলটির বড় চমক বলে মনে করছেন কলকাতার রাজনীতি বিশ্লেষকরা। অথচ এর আগে একাধিকবার এই নায়িকাকে তৃণমূলের নানা সভা-সেমিনারে দেখা গিয়েছিল।

আদর্শ পরিবর্তন করে হঠাৎ বিজেপিতে যোগদানের বিষয়ে শ্রাবন্তী জানান, রাজ্যের উন্নয়নের স্বার্থেই এই দলে যোগ দিয়েছেন। পশ্চিমবঙ্গকে ‘সোনার বাংলা’ গড়ে তোলাই লক্ষ্য তার।

ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্য আমাকে অনুপ্রাণিত করেছে। আর সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছি। এ আমার নতুনভাবে পথ চলা শুরু। বাবা সেনাবাহিনীতে ছিলেন।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করুন এখানে

তিনি বলতেন রাজ্য নয়, তোকে দেশের জন্য কিছু করতে হবে। বাবার দেখানো আদর্শই আমাকে আগামী দিনের পথ দেখাবে।

ভারতের আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়ার সম্ভাবনা আছে কি না এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, সবে তো যোগ দিলাম। এ নিয়ে কিছুই ভাবিনি। তবে আমাকে দল যেখান থেকে দাঁড় করাবেন সেখান থেকেই লড়াই করব।

তথ্যসূত্রঃ এই সময়, এবিপি আনন্দ

%d bloggers like this: