সাসপেন্ড হলেন ফেসবুক লাইভে আসা সেই পুলিশ স’দস্য

ফেসবুক লাইভে এসে হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে এমন গুণকী’র্তন করেন একজন পুলিশ স’দ’স্য। তার নাম গোলাম রাব্বানী। এএসআই পদবির এই পুলিশ সদ’স্য বর্তমানে কুষ্টিয়ার ইন সা’র্ভি’স ট্রে’নিং সেন্টারে ক’র্মর’ত।

এমন অপেশাদার বক্তব্য ভা’ইরাল হওয়ার পর রোববার (০৪ এপ্রিল) তাকে সা’সপে’ন্ড করা হয়। পুলিশের ঊ’র্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

তিনি তার ভিডিওতে বলেন, কাল মামুনুল হক হুজুরের একটি ভিডিও দেখলাম। যে ভিডিওতে দেখা যায়, স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গেছেন তিনি। অধিকাংশ সাংবাদিক সেখানে চিল্লাপাল্লা করে তার কাবিননামা দেখতে চাচ্ছে। আমার প্রশ্ন- সাংবাদিককে এই অধিকার কে দিয়েছে। আপনি যে কাবিননামা দেখবেন, আপনাকে এই অধিকার কি রাষ্ট্র দিয়েছে?

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

আমি তো পুলিশের চাকরি করি, আমার জানা নাই। ভ’ণ্ডা’মির একটা সীমা আছে। যদি স্ত্রী ব্যতীত অন্য কাউকে নিয়ে যেত, তাহলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হতো। মিডিয়ার মাধ্যমে এমন একটা আলেম মানুষকে ষড়য’ন্ত্রমূলকভাবে এ ধরনের হে’ন’স্তা করার চে’ষ্টা করা হচ্ছে।’

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

জানতে চাইলে পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. মুহিদ উদ্দিন গণমাধ্যমকে বলেন, গোলাম রাব্বানীর বি’রু’দ্ধে এরই মধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে। প্র’ত্যাহা’র করে তাকে পুলিশ লাই’ন্সে সং’যু’ক্ত করা হয়েছে। পেশার বাইরে গিয়ে কেন অপেশাদার আ’চর’ণ করেছে- এটা জানতে কুষ্টিয়ার পুলিশ সুপার ও ইন সার্ভিস ট্রে’নিং সেন্টারের কমান্ড্যা’ন্ট তাকে জিজ্ঞাসাবাদ করেছেন।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

জানা যায়, এএসআই গোলাম রাব্বানীর গ্রামের বাড়ি দিনাজপুর। পার্বতীপুর আদর্শ ডিগ্রি কলেজে তিনি পড়াশোনা করেন। যখন মামুনুল হকের গুণকী’র্তন করছিলেন, তখনও তিনি পুলিশের পোশাক পরিহিত ছিলেন। তিনি এ সময় মিডিয়া ও সাংবাদিকদের বি’রু’দ্ধে বি’ষোদ্গা’র করেন।

সূত্র: Click here

error: Content is protected !!