হাসপাতালের ১১ তলা থেকে লাফ দিলেন করোনা রোগী

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের ১১ তলা থেকে লাফ দিয়ে মা’রা গেছে আসিফ ইকবাল সনি নামের এক করোনা রোগী। শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে ভবনের ১১ তলা থেকে লাফ দেন তিনি।

আমেরিকান ডিবি লটারিতে আবেদন করতে এখানে ক্লিক করুন

হাসপাতাল সূত্রে জানা গেছে, নিহত আসিফ ইকবালের বয়স ৫০ বছর। তিনি অবিবাহিত ছিলেন। তার বাসা রাজধানীর ইস্কাটনে। তার আত্মীয় স্বজনরা বেশিরভাই যুক্তরাষ্ট্রে থাকেন। হাসপাতালের একজন স্টাফ জানিয়েছেন, লাফ দিয়ে মা’রা যাওয়ার আগে একটি চিরকুট রেখে গেছেন আসিফ ইকবাল।

বিকাশ অ্যাপ ইন্সটল করলেই পাবেন  ১০০ টাকা বোনাস! Bkash App Download Link

ওই চিরকুটে লেখা ছিল, ‘আমার মৃ’ত্যুর পর ম’রদে’হ যেন ইসলামি শরিয়ত অনুযায়ী দা’ফন করা হয়।’ তিনি জানান, চিরকুটে তিনি তার স্বজনদের ক’য়েকজনের মোবাইল নম্বরও লিখে রেখেছিলেন। তবে তাদের সঙ্গে যোগাযোগ করা হলেও কেউ লা’শ নিতে আসেননি।

বেকার ‍যুবকরা পাবেন ৫ লক্ষ টাকা লোন

মুগদা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. অশিন কুমার নাথ বলেন, ওই রোগী করোনা আ’ক্রা’ন্ত হয়ে হাসপাতালে ১১ তলার ১১০৬ নম্বর কেবিনে ভর্তি ছিলেন। তিনি বেলকনি থেকে পড়ে মা’রা গেছেন, নাকি অন্য কিছু ঘটেছে তা জানি না।

আমরা পুলিশকে বিষয়টি জানিয়েছি। মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা গণমাধ্যমকে বলেন, ‘নি’হ’ত ব্যক্তি করোনায় আ’ক্রা’ন্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। কেন তিনি এই কাজ করেছেন করেছেন সে বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

error: Content is protected !!