Breaking News

১ কোটি টাকা নিয়ে স্বামী খুঁ’জছেন বড়লোক ডিভোর্সি নারী

নিঃস’ঙ্গতার অ’বসান ঘটাতে কোটিপতি না’রীরা বিয়ের জন্য স্বা’মী খুঁজছেন। এদেরই একজন ৪০ বছরের হেসা।তিনি বিয়ের ইচ্ছে ব্যক্ত করে বলেন, তার বাবা মা’রা যাওয়ার পর উ’ত্তরাধিকার সূত্রে প্রচুর ধ’নসম্পদের মালিক। তাকে সম্মান করবেন এমনই এক স্বা’মী খুঁজছেন তিনি।

খবরে বলা হয়,  স্বা’মীর খোঁজে প্রায় এক কোটি টাকা নিয়ে অপেক্ষা করছেন।যিনি বিবা’হিত জীবন ও দায়িত্বকে গুরুত্বের স’ঙ্গে বিবেচনা করবেন। তিনি তা’লাকপ্রা’প্তা ও নিঃস’ন্তান। তিনি এমন একজন স্বা’মী খুঁজছেন যিনি তাকে ভালবাসবেন। তাকে অনেক সম্মান করবেন। যিনি সৎ থাকবেন।

উত্তরাধিকার সূত্রে তিনি প্রায় একশ কোটি টাকার মালিক।  এই না’রী তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন।এর আগেও ২০০৭ সালে এক সৌদি না’রী স্বা’মী খুঁজছিলেন। চা’হিদা বলতে তিনি স্বা’মীর ব্যক্তিত্বকেই প্রাধান্য দেয়ার কথা বলেন। তার কাছে ব্যক্তিত্বটাই প্রধান ছিল।

এই সুযোগ হয়তোবা অনেক পুরুষই হাতছাড়া করতে চাইবেন না। কারন, একজন মানুষের জীবনে টাকার গুরুত্ব অনেক। তবে সব তিনি নিশ্চয়ই বাছাই করার মাধ্যমে স্বামী নির্বাচন করবেন। বাছাই প্রক্রিয়া কিভাবে করবেন সেটা উনার উপর নির্ভর করছে।

এই মহিলাটির সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল। ২০১৪ সালে আমিরাতের একটি নিউজ সাইট জানায়, অনেক সৌদি কোটিপতি না’রী টুইটারে বিয়ের আ’গ্রহের কথা জানান।

error: Content is protected !!